তরুণদের সাথে নিয়ে আধুনিক ইউনিয়ন গঠনের প্রত্যয়ে হামিদুল্লাহ মুন

ছবি: পাটাভোগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হামিদুল্লাহ খান মুন।

শ্রীনগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, পাটাভোগ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হামিদুল্লাহ খান মুন তরুণ যুব সমাজকে সাথে নিয়ে আধুনিক ইউনিয়ন গঠনে ভূমিকা রাখতে চান।

বিডি৩৬০ নিউজকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন –  সমাজ, দেশ ও জাতির সমস্যা সমূহ দূর করার মধ্যেই নিহিত রয়েছে দেশ গঠনের সুমহার  কার্যক্রম। তাই আমি এসব সমস্যা দূরীকরণে তরুণ যুব সমাজকে সাথে নিয়ে কাজ করতে চাই। আমার বিশ্বাস সবাইকে সাথে নিয়ে পাটাভোগ ইউনিয়ন কে আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে পারব।

সামাজিক অপরাধের বিরুদ্ধে তরুণ যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তরুণ যুবক সম্প্রদায় কে সঠিক নেতৃত্বদানের মধ্য দিয়ে সমাজের ইতিবাচক পরিবর্তনের মাধ্যমে পাটাভোগ ইউনিয়নের উন্নয়নে অবদান রাখতে চান মুন।

প্রতিনিধি শরিফুল প্লাবনের এক প্রশ্নের জবাবে হামিদুল্লাহ খান মুন বলেন –  শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি লাভ করতে পারে না। দেশকে উন্নত ও মান উন্নয়ন করতে হলে জাতিকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। খেলাধুলা ও সাংস্কৃতিক একটি অপরটির সাথে ওৎপর  ভাবে জড়িত। তাই শিক্ষার পাশাপাশি খেলাধুলার মান উন্নয়ন করতে চাই।

সবশেষে দলবল নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে পাটাভোগ ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান তিনি।

#শরিফুল খান প্লাবন, মুন্সীগঞ্জ প্রতিনিধি।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয় । এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত