বগুড়ায় বন্দুকযুদ্ধ! সর্বহারা পার্টির দুই নেতা নিহত

আজ বুধবার ভোরের দিকে বগুড়ার শেরপুর উপজেলায় দুদলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে সর্বহারা পার্টির দুই সক্রিয় নেতা নিহত হয়েছেন। উপজেলার ভবানীপুর বাজারের পুর্বপাশের ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

এ সময়ে ঘটনাস্থল থেকে একটি শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। বগুড়া জেলার পুলিশ মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ধনেশ সুকুমার (৩৮) ও নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের বাসিন্দা রজব আলীর ছেলে আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, উপজেলার ভবানীপুর বাজারের পাশে দু’দলের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সেখানে যায়। পরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী ও শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমানও সেখানে যান।

সেখানে তারা গুলিবিদ্ধ দু’জনকে পড়ে থাকতে দেখেন। দ্রুত তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপ গান এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করে। পরে খোঁজ নিয়ে পুলিশ নিশ্চিত হয় নিহত আফজালের নামে বিভিন্ন থানায় কমপক্ষে ২০টি এবং ধনেশের নামে ১১টি মামলা রয়েছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত