তিন মাসের জন্য নিষিদ্ধ মেসি!

আন্তর্জাতিক ফুটবল থেকে লিওনেল মেসিকে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে দক্ষিণ আমেরিকা ফুটবল কনফেডারেশন (কনমেবল)। কোপা আমেরিকায় কনমেবলকে ‘দুর্নীতিবাজ’ বলে মন্তব্য করায় এই শাস্তি পেলেন আর্জেন্টিনা অধিনায়ক।

চিলির বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ‘বিতর্কিতভাবে’ লাল কার্ড দেখেছিলেন মেসি। আর্জেন্টিনা ২-১ গোলে জেতার পর পদক নিতে তিনি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাননি। পরে আয়োজক ও রেফারিরা ব্রাজিলকে শিরোপা জেতাতে ‘দুর্নীতি’ করেছে বলে মন্তব্য করেন বার্সেলোনা ফরোয়ার্ড।

লাল কার্ড দেখার জন্য আগেই এক ম্যাচের নিষেধাজ্ঞা ও জরিমানা গুনেছিলেন মেসি। এবার শাস্তি পেলেন কনমেবলকে নিয়ে মন্তব্য করার জন্য। নিষেধাজ্ঞার পাশাপাশি ৫০ হাজার ইউএস ডলার জরিমানাও করা হয়েছে মেসিকে।

২ আগস্টের পর থেকে শুরু হওয়া এই শাস্তির বিরুদ্ধে আগামী সাত দিনের মধ্যে আপিল করার সুযোগ পাবেন মেসি।

নিষেধাজ্ঞার কারণে তিনি আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে চিলি, মেক্সিকো ও জার্মানির বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে খেলতে পারবেন না। আর্জেন্টিনার ২০২০ বিশ্বকাপের বাছাইপর্ব শুরু হবে আগামী বছরের মার্চে।


চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং পাশাপাশি সকল চাকরির প্রস্তুতি প্রকাশ করা হয় । এছাড়া দিনের ব্রেকিং নিউজ সবার আগে পেতে আমাদের সাথে যুক্ত থাকুন:facebook-button-join-group

সরকারি এবং বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি পেতে facebook-button-join-group

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত