স্বাস্থ্যমন্ত্রী বিদেশ থেকে ফিরে আসলেন!

দেশে ডেঙ্গু আক্রমণ অন্যান্যবারের রেকর্ড ভেঙ্গে দিয়েছে। হাসপাতলগুলোতে ডেঙ্গু রোগীর উপছে পড়া ভিড়। হিমশিম খেয়ে যাচ্ছেন রোগীরা। দেশের এমন এই অবস্থায় খোদ স্বাস্থ্যমন্ত্রীই নেই দেশে। পরিবারসহ তিনি গেলেন মালয়েশিয়া ঘুরতে।

কিন্তু ব্যক্তিগত সফরে গিয়েও থাকতে পারেননি তিনি। ব্যাপক সমালোচনার মুখে পড়ে বুধবার মধ্যরাতে দেশে ফিরেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। যদিও তার ফেরার কথা ছিল ৪ আগস্ট।

ডেঙ্গু পরিস্থিতি জটিল হওয়ায় যেখানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ছুটি বাতিল করা হয়েছিল, সেখানে স্বাস্থ্যমন্ত্রীর বিদেশ সফর চরম সমালোচনার জন্ম দেয়। গত ২৮ জুলাই তিনি সপরিবারে মালয়েশিয়ায় যান।

স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব মো. ওয়াহাদুর রহমানের সই করা স্বাস্থ্য মন্ত্রণালয়ের ২৫ জুলাই তারিখের একটি সময়সূচির বিজ্ঞপ্তিতে দেখা গেছে, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ব্যক্তিগত সফরে ২৮ জুলাই ঢাকা থেকে কুয়ালালামপুরের উদ্দেশে রওনা করেছেন।
বিজ্ঞাপন

আগামী ৩ আগস্ট সেখান থেকে বাংলাদেশের পথে রওনা হয়ে ৪ আগস্ট হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার পৌঁছানোর কথা ছিল। দেশে ফিরেই স্বাস্থ্যমন্ত্রী বৃহস্পতিবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন মন্ত্রী। আর এজন্যই স্বাস্থ্য মন্ত্রণালয়ের বুধবারের ব্রিফিং একদিন পিছিয়ে দেয়া হয়।

বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমের মুখোমুখি হওয়ার কথা রয়েছে স্বাস্থ্যমন্ত্রীর।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত