গভীর রাতে জাবির ৫ তরুণীসহ ১০ বহিরাগতকে আটক

সংগৃহীত ছবি।

রাত তখন ১টা। এই গভীর রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হল সংলগ্ন দক্ষিণ পাশের বাগানে (সুইজারল্যাণ্ড) শেষ প্রান্ত থেকে তরুণীসহ ১০ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার তাদেরকে নেশাদ্রব্যসহ লেকের পাশ থেকে আটক করে প্রক্টরিয়াল টিম। এসময় তাদের সাথে ওই বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীও ছিলেন বলে জানিয়েছেন প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান।

তিনি বলেন – সুইজারল্যান্ডের শেষ প্রান্তে বনের ভেতর কিছু ছেলে মেয়ে একত্রে গান বাজনা করছে জানতে পেরে সেখানে যাই। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক অন্তত ১০ জন শিক্ষার্থীকে আটক করি। তাদের মধ্যে ৫ জন তরুণী ছিলেন। এসময় তরুণীদের তাদের অভিভাবকের কাছে ফোন দিতে বললে তারা অস্বীকৃতি জানায়।

তিনি আরও জানান, আটকদের মধ্যে একজন এর আগেও একবার নেশাগ্রস্ত অবস্থায় প্রক্টরিয়াল টিমের হাতে ধরা পড়েছিলেন। আটকদের অভিভাবকের সঙ্গে কথা বলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক প্রক্রিয়ায় অভিভাবক অথবা সুনির্দিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।

এসময় ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, আটককৃতদের কয়েকজন মোবাইলের মেসেঞ্জারে কাউকে অভিভাবক সাজানোর চেষ্টা করছে। তাদেরকে দিয়ে প্রক্টরের নিকট থেকে ছাড়া পাওয়ার চেষ্টা করছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত