নেইমার ভক্তদের জন্য সুখবর!

ইনজুরির কারণে কোপা আমেরিকা থেকে বাদ পড়েছিলেন নেইমার জুনিয়র। কিন্তু বিশ্রামে থাকতে পারেননি তিনি। কারণ, এক ব্রাজিলীয়ান মডেল তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করায় আদালতে দৌড়াদোড়ি করতে হয়েছে তাকে। কিন্তু শেষমেশ মুক্তি পাচ্ছেন তিনি!

নেইমারের বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগের কোন প্রমাণ পায়নি ব্রাজিল পুলিশ। আজ সাও পাওলোর অ্যাটর্নি জেনারেল অফিস এ তথ্য জানিয়েছেন। কোন প্রমাণ না পাওয়ার কারণে তদন্ত স্থগিত করেছে ব্রাজিল পুলিশ।

পুলিশের তদন্তের প্রতিবেদন মঙ্গলবার প্রোটিকিউটরের কাছে পাঠানো হবে। পরবর্তীতে ১৫ দিনের মধ্যে বিচারক মামলার রায় প্রদান করবেন। অ্যার্টনি জেনারেল অফিসের মুখপাত্র বার্তা সংস্থা এএফপিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পিএসজির তারকা নেইমারের বিরুদ্ধে ব্রাজিলিয়ান এক মডেল নাজিলা অভিযোগ করেন – গত মে মাসে তাকে প্যারিসের একটি হোটেলে ধর্ষণ করা হয়! বিষয়টি গণমাধ্যমে আসার পর নেইমারের ওপর চাপ বাড়তে থাকে। বেশ কয়েক সপ্তাহ ধরেই নেইমার ছিলেন হেডলাইনে। অবশ্য নেইমার শুরু থেকেই অভিযোগটি অস্বীকার করে আসছিলেন এবং এ নিয়ে তিনি সরাসরিও কথা বলেন।

ব্রাজিলিয়ান মডেল পরবর্তীতে টিভিতে সাক্ষাৎকারে সরাসরি নেইমারের বিরুদ্ধে অভিযোগ করেন এবং ব্রাজিল পুলিশের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেন। এ ঘটনায় পুলিশ নাজিলার বিরুদ্ধে মানহানির মামলা করেছিল।

এর আগে একই রকমের অভিযোগ উঠেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে। নেইমারের মতো রোনালদোর বিরুদ্ধে আসা অভিযোগও মিথ্যা প্রমাণিত হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত