প্রত্যেক থানা হবে জনগণের সেবা কেন্দ্র – নবাগত পুলিশ সুপার

লক্ষ্মীপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) ড.এ. এইচ এম কামরুজ্জামান বলেছেন – সকল কে নিয়ে লক্ষ্মীপুর জেলা কে মাদক, চাঁদাবাজ, সন্ত্রাস মুক্ত। জেলার প্রত্যেক থানা হবে জনগণের সেবা কেন্দ্র সেই লক্ষ্যে কাজ করবো। অপরাধী যেই হোক ছাড় দেওয়া হবে না।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) সকালে তার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন – সাংবাদিকরা হলেন সমাজের দর্পণ। সাংবাদিকদের লেখনির মাধ্যমে এ জেলার অপরাধীদের চিহ্নিত ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়েছে। তাই লক্ষ্মীপুর থেকে মাদক ও অপরাধ দুর করতে সাংবাদিকদের সহযোগীতা চাই।

নবাগত পুলিশ সুপার বলেন – লক্ষ্মীপুরে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও ইভটিজিং প্রতিরোধে পুলিশ আরও কঠোর ভূমিকা পালন করবে। যারা এসব অপরাধে জড়াবে তাদেরকে আইনের আওতায় আনা হবে, সন্ত্রাসী যে হোক না কোন ছাড় দেওয়া হবে না।

লক্ষ্মীপুর বাসির উদ্দেশ্যে তিনি বলেন – সাম্প্রতিক সময়ে দেশ ও প্রশাসনের সুনাম নষ্ট করতে একটি মহল বিভিন্ন অপপ্রচার ও গুজব রটাচ্ছে। তাই এসব গুজবে কান না দিয়ে অপপ্রচার কারীদের ব্যাপারে পুলিশকে তথ্য দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সদর থানার ওসি এ কে এম আজিজুর রহমান মিয়া, ডিবি ওসি মোক্তার হোসেন, ডিআই ওয়ান মো: ইকবাল হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকেরা।

#মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত