শাকিব-মিতুর আগুন’র মহরত কাল

বাংলা চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান’র পরবর্তী ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবিতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র ১ম আসরের রানারআপ জাহারা মিতু। সোমবার মহরতের মাধ্যমে আগুন ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে বলে জানালেন নায়ক শাকিব খান।

ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। ইতোমধ্যে ছবিটির গল্প সম্পন্ন হয়েছে। ‘আগুন’ সিনেমার পরিচালক বদিউল আলম খোকন বিষয়টি নিশ্চিত করেন।

‘আগুন’ এর গল্প লিখছেন কমল সরকার। শুরুতে ছবিটির গল্প এক রকম ছিলো। শুরুর সেই গল্পে আনা হয়েছে পরিবর্তন। প্রথমে পরিচালক জানিয়েছিলেন এতে শাকিব খানের ভাইয়ের চরিত্রে আমিন খান ও ভাবীর চরিত্রে মৌসুমী অভিনয় করবেন। তবে তারা নেই এই ছবিতে। গল্পে পরিবর্তন আনার ফলেই তারা নেই বলে জানালেন পরিচালক।  শাকিব খান আর জাহারা মিতুকে নিয়েই আগুনের গল্প আবর্তিত হবে।

আগামী ২ অথবা ৩ আগস্ট ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ ছাড়াও চীনে ছবিটির গানের শুটিং হবে বলে জানা যায়। এ বিষয়ে মহরতের দিনই বিস্তারিত জানানো হবে বলে নির্মাতা জানান।

আগুন ছবির প্রযোজক এনামুল আরমান জানান, ছবিটির মহরতে  তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান উপস্থিত থাকবেন। এছাড়াও দেশ বরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন বলে জানান তিনি।

#ওয়াসিম এমদাদ, স্টাফ রিপোর্টার।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত