আর্জেন্টিনার জয়ের দিনে মেসির কপালে লাল কার্ড!

কোপা আমেরিকার তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে গতকাল রাতে মাঠে নেমেছিল আর্জেন্টিনা ও চিলি। প্রথমার্ধ শেষে ২-০ গোলে এগিয়ে রয়েছে আর্জেন্টিনা। দুইটি গোলের মধ্যে একটি গোল করেছেন সার্জিও আগুয়েরো। অপর গোলটি করেছেন পাওলো দিবালা। ১২তম মিনিটে মেসির পাস থেকে দারুণভাবে বল জালে পাঠান আগুয়েরো। আর ২২তম মিনিটে লো সেলসোর পাস থেকে গোল করেন পাওলো দিবালা।

৩৭তম মিনিটে দুই দলই ১০ জনের দলে পরিণত হয়। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। একই সাথে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন চিলির গ্যারি মেডেল। বল দখলের লড়াইয়ে এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন মেডেল ও মেসি। অবশ্য মেসিকেই বারবার ধাক্কা দিতে থাকেন মেডেল। এসময় মেসিকে শান্তই থাকতে দেখা গেছে।

কোপা আমেরিকার গত দুই আসরের ফাইনাল ম্যাচে চিলির কাছে হেরে রানার্স আপ হয় লিওনেল মেসির দল। এবার প্রথম সেমিফাইনাল ম্যাচে ব্রাজিলের কাছে ২-০ গোলে হারে আর্জেন্টিনা। আর দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে পেরুর কাছে ৩-০ গোলে হারে চিলি। রবিবার বাংলাদেশ সময় রাত দুইটায় ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল-পেরু।

১২টি দল নিয়ে শুরু হয় কোপা আমেরিকার ৪৬তম আসর। দলের সেরা তারকা নেইমার না থাকলেও স্বাগতিক ব্রাজিল এবার শুরু থেকেই দুর্দান্ত খেলছে।  ফাইনাল ম্যাচের প্রতিপক্ষ পেরুকে গ্রুপ পর্বের ম্যাচে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল তিতের দল। এই ম্যাচের আগে আর্জেন্টিনা ও চিলি ৯০ ম্যাচে মুখোমুখি হয়েছে। এর মধ্যে আর্জেন্টিনা জিতেছে ৬০ ম্যাচে, চিলি জিতেছে ৮ ম্যাচে। বাকি ২২টি ম্যাচ ড্র হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত