চিলমারী উপজেলা ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন

কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা ও চিলমারী সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহষ্পতিবার জেলা ছাত্রদলের সভাপতি মো. আমিমুল ইহসান ও সাধারণ সম্পাদক মো. হাসান জোবায়ের হিমেল এ কমিটি অনুমোদন দেন।

বাংলাদেশ ছাত্রদলের প্যাডে অনুমোদনকৃত আহবায়ক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা ও কলেজ শাখা কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়। কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. হাসান জোবায়ের হিমেল আহবায়ক কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করেন।

ঘোষিত কমিটির নতুন নেতৃবৃন্দরা হচ্ছেন, চিলমারী উপজেলা ছাত্রদলে মো. আসাদুজ্জামান বাবুকে আহবায়ক, সিনিয়র যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম সাদ্দাম, যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান বাবু, আব্দুল্লাহ আল মামুন নিজামুল, ইয়াকুব সাদ্দাৎ স্বাক্ষর, আতাউর রহমান, মাহবুবুর রহমান বাবু, মো. বিল্পব মিয়া ও মোফাখারুল ইসলাম স্বাগত।

চিলমারী কলেজ শাখা ছাত্রদলে মো. আকতারুজ্জামান বাবু আহবায়ক, তুহিন আলম মুকুল সিনিয়র যুগ্ম আহবায়ক, যুগ্ম আহবায়ক মো. নজরুল ইসলাম, মো. শামীম মিয়া ও রবিউল ইসলাম।

কুড়িগ্রাম জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. হাসান জোবায়ের হিমেল বলেন, আপোষহীন নেত্রী দেশ রত্ন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে বেগবান করতে অনুমোদকৃত আহবায়ক কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে ৫ সদস্য বিশিষ্ট একটি পরিচ্ছন্ন উপজেলা ও কলেজ শাখা কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।

#মমিনুল ইসলাম বাবু, কুড়িগ্রাম প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত