“সুশিক্ষা গ্রহন করে আগামীতে সুনাগরিক হিসাবে গড়ে উঠতে হবে”

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন – এখন তোমরা যারা শিক্ষার্থী তারা সুশিক্ষা গ্রহন করে আগামীতে সুনাগরিক হিসাবে গড়ে উঠতে হবে। দেশ ও জাতির কাজে ণণ হবে। প্রতিমন্ত্রী বলেন বর্তমান সরকার ক্ষমতায় আসার পর বিদ্যুতের ঘাটতি দুর করেছে।

এখন আর লোড সেডিং হয়না। বিদ্যুতের জন্য মানুষকে আর কষ্ট করতে হয়না। মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে নবায়ন যোগ্য জ্বালানী ও জ্বালানী সাশ্রয়ী স্কুলিং প্রোগ্রামের আওতায় বনার্ড র‌্যালীর আলোচনা সভা, রচনা প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, নাটিকা ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

Good Citizen

জেলা প্রশাসক মোঃ আতাউল গনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেডারের চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দীন, স্বেডার পরিচালক মঞ্জুরুল মুশের্দ, সদস্য সালিমা জাহান প্রমুখ। সেমিনারের আগে সেখানে বিদ্যূৎ এর সাশ্ররী হওয়ার ব্যপারে শপথ বাক্য পাট করা হয়।

এর আগে স্বেডার চেয়ারম্যান হেলার উদ্দীন এর নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু করে বাদ্যের তালে তালে প্রধান সড়ক হয়ে জেলা শিল্পকলা একাডেমীর চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে স্বেডার পরিচালক মঞ্জুরুল মুশের্দ, সদস্য সালিমা জাহান, জেলা প্রশাসক মোঃ আতাউল গনি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইবাদত হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ তৌফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুল আলম, এনডিসি মোঃ রাকিবুল হাসান, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থীগন অংশ গ্রহন করেন।

#রেজাউল করিম, মেহেরপুর প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত