বারইয়ারহাট আবাসিক হোটেলে অসামাজিক কাজ, আটক ২

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বারইয়ারহাট পৌর সদরের একটি আবাসিক হোটেল থেকে দুই তরুণ-তরুণীকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার (৩ জুলাই) দুপুর ১টায় তাদের আটক করা হয়। বর্তমানে তারা জোরারগঞ্জ থানা পুলিশ হেফাজতে রয়েছে।

আটককৃতদের নাম হলো মো. সালা উদ্দিন ও প্রীতি। সালা উদ্দিনের বাড়ি জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরালী গ্রামে ও প্রীতির বাড়ী রামগড় উপজেলায়।

বারইয়াহাট পৌর সদরে অবস্থিত হোটেল সিটি সেন্টারের ম্যানেজার মো. হাসান জানান, মঙ্গলবার রাতে সাংবাদিক পরিচয়ে শফিকুর রহমান শফিক নামে এক যুবক ফোন করে তার কয়েকজন অতিথি আসবে বলে জানায়। তাই একটি এসি রুম রাখতে বলে। বুধবার সকালে সালা উদ্দিন ও প্রীতি নামে দুই তরুণ-তরুণী হোটেলে উঠে।

তিনি আরো জানান, এসময় তাদের পরিচয় পত্র চাইলে তাদের সাথে থাকা শফিক বলে কোন ঝামেলা নেই। তিনি থানার লোক। কোন ঝামেলা হলে তিনি সামলে নেবেন। পরে বুধবার সকালে অসামাজিক কার্যকলাপের অভিযোগে জোরারগঞ্জ থানা পুলিশ ওই যুবক-যুবতীকে আটক করে। এসময় হোটেলে দিনের বেলায় দায়িত্বরত ম্যানেজার সালেককেও আটক করা হয়।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক রায়হান উদ্দিন জানান, অসামাজিক কার্যকলাপের অভিযোগে বারইয়ারহাট পৌর সদরের হোটেল সিটি সেন্টার থেকে প্রীতি ও সালা উদ্দিন নামে দুই তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে মিসরাই-জোরারগঞ্জ সার্কেলের এএসপি সামছুউদ্দিন জানান, বুধবার দুপুরে বারইয়ারহাটের একটি আবাসিক হোটেল থেকে দুইজন তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

# ইকবাল হোসেন জীবন, মিরসরাই প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত