কুড়িগ্রামে চেয়ারম্যান-মেম্বারের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

কুড়িগ্রামে সদর উপজেলার ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলাম এবং মেম্বার আবুল কালাম আজাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঘোগাদহ ও যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ব্যানারে বিক্ষোভ ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। বুধবার দুপুরে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে এই বিক্ষোভ ও সমাবেশে নারী-পুরুষসহ ৪/৫ শতাধিক মানুষ অংশগ্রহন করে। এসময় বক্তব্য রাখেন- ঘোগাদহ ইউনিয়ন সহ-সভাপতি দুব্বত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাস্টার, ছাত্রলীগ নেতা মেহেদী মিশু, আশরাফুল প্রমুখ।

বক্তারা বলেন – গত ১৭ জুন সদর উপজেলা হলরুমে আইন-শৃংখলা মিটিং শেষে বেরিয়ে আসার সময় উপজেলা চত্বরে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ১নং যগ্ম সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জুর ৩০/৪০ জন সন্ত্রাসী বাহিনী উপজেলা পরিষদ নির্বাচনে তার পক্ষে কাজ না করায় ঘোগাদহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ীমীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম ও ৫নং ওয়ার্ড মেম্বার আবুল কালাম আজাদকে বেধড়ক মারপীট করে।

এসময় সন্ত্রাসীরা দুপুর আড়াইটার দিকে মেম্বার আবুল কালাম আজাদকে মোটর সাইকেলে অপহরণ করে প্রথমে ত্রিমোহনী এলাকায় একটি গোডাউনে নিয়ে যায়। পরে একটি ইট ভাটায় নিয়ে গিয়ে সেখানে তার পকেটে সংরক্ষিত ৬ হাজার টাকা, মোটর সাইকেলের কাগজপত্র এবং চেকের পাতা ছিনিয়ে নেয়। হুমকী দিয়ে অগ্রণী ব্যাংক শাখার দুটি ফাঁকা চেকের পাতায় স্বাক্ষর নেয়।  পুলিশ তাকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করায়।

বর্তমানে চেয়ারম্যানসহ তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশে প্রশাসনকে অনুরোধ জানানো হয়।

#মমিনুল ইসলাম বাবু, কুড়িগ্রাম প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত