গায়ে হলুদে ভারাটে মেয়েদের অশ্লীল নৃত্যে প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা

ছবি: নিহত সাগর দেওয়ান (২৪)।

মুন্সীগঞ্জ শ্রীনগরে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ খেয়ে মাতালদের মারধরের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় প্রতিবাদকারী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাহরাইন ফেরত যুবক সাগর দেওয়ান (২৪) মারা যায়।

এ ঘটনায় সাগর দেওয়ানের বাবা ৯ জনকে আসামী করে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গত বৃহস্পতিবার রাতে শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামের এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমপুর গ্রামের সিদু শেখের মেয়ে ইতির গায়ে হলুদের অনুষ্ঠান চলছিল। রাত গভীর হলে গায়ে হলুদের অনুষ্ঠানকে ছাপিয়ে শুরু হয় ভারাটে মেয়েদের অশ্লীল নৃত্যু ও মদের ঝাঝালো আসর।

রাত সাড়ে তিনটার দিকে প্রতিবেশী জাহাঙ্গীর দেওয়ানের ছেলে সাগর দেওয়ান বিয়ে বাড়িতে এসে এর প্রতিবাদ করলে মাতালরা তাকে বেদম প্রহার করে। এ সময় সাগরের চিৎকারে তার মা ময়না বেগম এগিয়ে আসলে তার মাকে পিটিয়ে পা ভেঙ্গে দেয়।

পরে গুরুতর আহত অবস্থায় সাগরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর সাগরের মৃত্যু হয়। সাগর দেড় মাস আগে বাহারাইন থেকে ছুটিতে দেশে আসে। সাগরের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনার উপর ভিত্তি করে সাগরের বাবা জাহাঙ্গীর দেওয়ান বাদী হয়ে শান্ত, সাকিব, হাসান, হোসেন, সিদু শেখ, ইদু শেখ, উজ্জল, শফি, নূর হোসেন সহ অজ্ঞাত নামা কয়েক জনকে আসামী করে শ্রীনগর থানায় মামলা দায়ের করেছেন। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ ইউনুচ আলী জানান, এঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

#শরিফুল খান প্লাবন, মুন্সীগঞ্জ প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত