বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে দর্শকদের সুখবর দিলেন আইসিসি

গতকাল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পন্ড হয়ে যায় বৃষ্টির বাধায়। বৃষ্টির প্রকোপ এত বেশি ছিল যে, টস পর্যন্ত হয়নি। কয়েকবার ম্যাচ শুরু করা সিদ্ধান্ত নিয়েও বৃষ্টি না থামায় ম্যাচ পরিত্যক্ত করতে বাধ্য হন ম্যাচ অফিশিয়ালরা। ম্যাচ টিকেটের টাকা ফিরিয়ে দেবে আইসিসি

ম্যাচ অনুষ্ঠিত না হওয়ায় হতাশ হয়েছেন দর্শকরা। বৃষ্টির কারণে ক্রিকেটাররা মাঠে নামতে না পারলেও গ্যালারিতে ঠিকই হাজির হয়েছিলেন সমর্থকরা। এদিন গ্যালারির প্রায় পঁচানব্বই ভাগ সমর্থক ছিলেন বাংলাদেশের পক্ষে। যদিও বেরসিক বৃষ্টির কারণে হতাশ হয়ে তাদের ফিরে যেতে হয়েছে ঘরে।

ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচের টিকেটের সর্বনিম্ন মূল্য ছিল বাংলাদেশি মুদ্রায় দুই হাজার টাকারও কিছু বেশি। ম্যাচ না দেখে বাড়ি ফেরা দর্শকদের হতাশা কাটাতেই কিনা, বিশ্বকাপের মূল আয়োজক ও বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি ম্যাচ টিকেটের টাকা দর্শকদের ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

অর্থাৎ যেসব দর্শক বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টিকেট কিনেছিলেন, তারা নির্ধারিত শর্ত পূরণ করে টিকেটের টাকা ফেরত পাবেন। নিজেদের আর্থিক মুনাফা ছেড়ে দিয়ে দর্শকদের কথা চিন্তা করে এই প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে আইসিসি।

বৃষ্টির কারণে সমর্থকদের মধ্যে বাংলাদেশের চেয়ে লঙ্কানরাই বেশি হতাশ হবেন। এর আগে গত হওয়া তিনটি ম্যাচের মধ্যে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার ম্যাচটিও চলে গিয়েছিল বৃষ্টির পেটে। ইংল্যান্ডে থাকা লঙ্কান সমর্থকরা বারবার মাঠে গিয়ে হতাশ হয়ে ঘরে ফিরছেন এক পয়েন্ট নিয়ে। এবার বাংলাদেশের এমন অভিজ্ঞতা এখন পর্যন্ত একবারই।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত