বাংলাদেশ দলের খেলোয়াড়দের গোপন তথ্য ফাঁস করলেন তামিম (ভিডিও)

বিশ্বকাপের আজকের ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে শ্রীলঙ্কার সাথে। বৃষ্টির কারণে আপাতত খেলা বন্ধ আছে। খেলার পরবর্তি অবস্থা জানানো হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায়। আজকের ম্যাচে বাংলাদেশ টিমে আসতে পারে দুটি পরিবর্তন। মোহাম্মদ মিথুনের স্থলে দেখা যেতে পারে সাব্বির রহমান অথবা লিটন দাসকে। অপরদিকে পেস বোলিংয়ে যুক্ত হতে পারে রুবেল হোসেন। তবে তার জন্য মেহেদি মিরাজকে একাদশের বাইরে রাখতে হতে পারে।

এদিকে বাংলাদেশ দলের কিছু গোপন অভ্যাস নিয়ে প্রশ্ন করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তাদের প্রশ্নগুলোর উত্তর দিয়েছিলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল। সবথেকে বেশী সেলফিবাজ হিসবে তিনি মুশফিকুর রহিমের নাম উল্লেখ করেন। তামিম বলেন – মুশফিকুর সেলফি তুলতে খুব পছন্দ করে।

আবার সবথেকে খারাপ নৃত্যশিল্পীর তলিকায় নিজের নামটি বসিয়ে দেন তামিম ইকবাল। তার মতে, তিনিই টিমের অন্যান্য সদস্যদের মধ্যে সবথেকে অসুন্দর নাচেন। ভিডিওতে আরো দেখা যায়, তিনি মাশরাফির ব্যাপারে বলেন – মাশরাফি গান গাইতে না পারলেও লজ্জা পাবে না।

ভিডিওতে তিনি মাহমুদুল্লাহ, মুস্তাফিজের গোপন তথ্যের কথাও বলেছিলেন। বন্ধু সাকিব আল হাসানকে তিনি রোমান্টিক কমেডিয়ান বলে উল্লেখ করেন।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত