ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি-পার্থ, সাধারণ সম্পাদক-বাবু

ছবি: সভাপতি পার্থ সারথি সেন এবং সাধারণ সম্পাদক আবু সাইদ বাবু।

ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে পার্থ সারথি সেনকে সভাপতি ও আবু সাইদ বাবুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। শনিবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এম.পি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী এ কমিটির অনুমোদন দেন। এতে জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগ সম্মতি প্রদান করেন।

গত ২৩ মে রুহিয়া থানা আওয়ামী লীগের কমিটি গঠনের লক্ষ্যে রুহিয়া ইউনিয়নের প্রগতি সংঘ মাঠে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও রুহিয়া থানার অন্তর্ভুক্ত সদর উপজেলার রুহিয়া, আখানগর, রাজাগাঁও, রুহিয়া পশ্চিম ও ঢোলারাহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে রুহিয়া উপজেলা বাস্তবায়নের লক্ষ্যে রুহিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক কমিটি গঠনের লক্ষ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এম.পি কে দায়িত্ব অর্পন করা হয়।

শনিবার (১ জুন) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এম.পি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী সহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আলোচনার পর বাংলাদেশ আওয়ামী লীগ রুহিয়া থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন:- সহ-সভাপতি সাইফুল ইসলাম, আব্দুল জব্বার, মোস্তফা আলমগীর, অনিল কুমার সেন, ডা: নুরুল ইসলাম চেয়ারম্যান, অজিত কুমার বর্মন, মকবুল হোসেন, অধ্য বদরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্য মজিবুর রহমান, তোফাজ্জল হোসেন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আতিকুর রহমান সোহাগ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোজাহারুল ইসলাম।

তথ্য ও গবেষণা সম্পাদক অখিল চন্দ্র রায়, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আরফান আলী, দপ্তর সম্পাদক ওয়াশিম আলী নাসিম, ধর্ম বিষয়ক সম্পাদক মোতালেব হোসেন মেম্বার, প্রচার ও প্রকাশণা সম্পাদক বদিরুল ইসলাম মানিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিরঞ্জন রায় চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াছমিন মুক্তি।

মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল জব্বার, শিা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, শ্রম সম্পাদক জুলফিকার আলী, সাংস্কৃতিক সম্পাদক মার্চেল­া দাস, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: প্রেম হরি, সাংগঠনিক সম্পাদক আনোয়ার জাহিদ রুমি, আব্দুর বক্কর সিদ্দিক, সহ দপ্তর সম্পাদক গনেশ চন্দ্র সেন, সহ প্রচার ও প্রকাশণা সম্পাদক প্রকাশ চন্দ্র বর্মন, কোষাধ্য সাদেকুল ইসলাম।

কার্যকারী সদস্য:- রমেশ চন্দ্র সেন, মুহা: সাদেক কুরাইশী, অঞ্জলী রাণী সেন, আশরাফুল ইসলাম, দীপক কুমার রায়, অ্যাড. মোস্তাক আলম টুলু, অরুনাংশু দত্ত টিটো, মোশারুল ইসলাম, নুর ইসলাম নুরু, মনিরুল হক বাবু, নিপেন্দ্র নাথ ঝাঁ, নুরুল হক, অখিল চন্দ্র রায় চৌধুরী, রেজাউল ইসলাম, হাসান আলী, খাদেমুল ইসলাম, অজিত কুমার ঝাঁ, সীমান্ত কুমার বর্মন, বিশ্বনাথ বর্মন, লুৎফর রহমান, অশ্বিনী কুমার বর্মন, মকবুল হোসেন, সাদেকুল ইসলাম, জয়নাল আবেদিন, ওসমান গণি, প্রহল­াদ চন্দ্র সরকার, অশ্বিনী কুমার রায়, বাবুল হোসেন, অনিতা রাণী সেন, হালিমা বেগম, মাসুম হোসেন, উজ্জ্বল।

#জুনাইদ কবির, ঠাকুরগাঁও প্রতিনিধি।

পাঠকের মতামত