দাগনভূঞা উপজেলা পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

ফেনীর দাগনভূঞা উপজেলা পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ২০ মে সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতনের সভাপতিত্ত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ভূঁঞার ব্যবস্থাপনায় এতে ইফতার মাহফিলে অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জে. (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী,

এছাড়া আরো উপস্থিত ছিলেন- সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান, ভাইস-চেয়ারম্যান শাহীন মুন্সি, মহিলা ভাইস-চেয়ারম্যান রোখসানা ছিদ্দিকী, উপজেলা আ’লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুন, দাগনভূঞা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. ইমাম হাছান কচি, কোষাধ্যক্ষ কাজী ইফতেখার।

ইফতার মাহফিলে উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি, সাংবাদিক ও সুধীজনরাও উপস্থিত ছিলেন। শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।

#মো. সাইফ উদ্দিন, দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি।

পাঠকের মতামত