ব্যাটিংয়ে আয়ারল্যান্ড, বাংলাদেশের একাদশে ৪ পরিবর্তন

ত্রিদেশীয় সিরিজের ৬ষ্ঠ ম্যাচে আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ ফাইনালে উঠে যাওয়ার ফলে আজকের ম্যাচটি নিয়ম রক্ষার ম্যাচ হয়ে উঠেছে। তাই নির্ভার বাংলাদেশ দলেও কিছু পরিবর্তন আনা হয়েছে।

বাংলাদেশ দলের ওপেনিং এবং পেস বোলিংয়ে পরিবর্তন আনা হয়েছে। সৌম্য সরকারকে এই ম্যাচে বিশ্রাম দিয়ে মাঠে নামানো হয়েছে লিটন দাসকে। অপদিকে আগের ম্যাচে দুর্দান্ত বোলিং করা মুস্তাফিজের বদলে মাঠে নেমেছে রুবেল হোসেন। এছাড়াও মোহাম্মদ মিথুনের স্থলে মোসাদ্দেক হোসেন, স্পিনার মেহেদি মিরাজের স্থলে বোলিং করবে পেসার মোহাম্মদ সাইফুদ্দিন।

টস জিতে ব্যাটিংয়ে নেমেছে আয়ারল্যান্ড। এই প্রতিবেদন লিখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ ৩ ওভারে বিনা উইকেটে ১৬ রান। ক্রিজে আছেন পল স্টার্লিং এবং জেমস ম্যাককোলাম।

টাইগার একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (wk), মাহমুদুল্লাহ, মাশরাফি মুর্তজা (c), সাব্বির রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন।

আইরিশ একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককোলাম, অ্যান্ড্রু বালবিনি, উইলিয়াম পোর্টারফিল্ড (সি), কেভিন ও ব্রায়েন, মার্ক অ্যাডায়ার, গ্যারি উইলসন (ডব্লু), জর্জ ডকরেল, বয়েড র্যাঙ্কিন, ব্যারি ম্যাকার্থি, জোশুয়া লিটল

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত