উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ব্যারিস্টার মওদুদ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ উন্নত চিকিৎসার জন্য আজ সকাল ৮টা ২৫ মিনিটের সময় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে রওনা হবেন। সিঙ্গাপুরের স্বনামধন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে প্রফেসর ডাঃ চার্লেস তোহ এর অধীনে চিকিৎসা সেবা গ্রহণের ব্যবস্থা করা হয়েছে।

উল্লেখ্য, মওদুদ আহমদ গত ৫ মে তীব্র বুকে ব্যথা, শ্বাস-প্রশ্বাস গ্রহণে অসুবিধাসহ হৃদরোগে গুরুতরভাবে আক্রান্ত হয়ে রাজধানীর অ্যাপোলো হসপিটালে সি সি ইউ তে ভর্তি হন। সেখানে তিনি এপ্রফেসর ডাঃ সাহাবুদ্দিন তালুকদার এর তত্ত্বাবধানে প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ করেন।

পরে প্রফেসর ডাঃ সাহাবুদ্দিন তালুকদার এর সমন্বয়ে গঠিত মেডিকেল টিম মওদুদ আহমদের প্রয়োজনীয় শারীরিক পরীক্ষা-নিরীক্ষা ও সার্বিক পর্যবেক্ষণ শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতলে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ব্যারিস্টার মওদুদ আহমদের সফল চিকিৎসা সেবা গ্রহণ এবং দ্রুত আরোগ্য লাভের জন্য স্ত্রী হাসনা জসীমউদ্দীন মওদুদ আত্মীয়স্বজনসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন। ব্যারিস্টার মওদুদ আহমদের ব্যক্তিগত সহকারি মমিনুর রহমান সুজন এই তথ্যগুলো নিশ্চিত করেন।

পাঠকের মতামত