বিএসএফের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি রাখালের

চাঁপাইনবাবগঞ্জের সীমান্ত এলাকায় বিএসএফ এর বিশু (২৫) নামের এক বাংলাদেশি নিহত হয়। গতকাল শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত বিশু উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মুন্সিপাড়ার তৈমুর হোসেনের ছেলে।

স্থানীয়দের সূত্র থেকে জানা যায়, গতকাল শুক্রবার গভীর রাতে জেলার মাসুদপুর সীমান্ত দিয়ে কয়েকজনের একটি দল গরু আনতে যাওয়ার সময় ভারতের অভ্যন্তরে অবৈধভাবে প্রবেশ করে। এ সময় সভাপুরের ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলি চালালে বিশু নামে এক রাখাল গুরুতর আহত হয়।

স্থানীয় সূত্রে আরো জানা যায়, আহত বিশুকে তার সহযোগীরা উদ্ধার করে বাংলাদেশে নিয়ে এলে বাংলাদেশি ভূ-খণ্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়। আজ শনিবার সকালে স্থানীয়রা বিশুর মরদেহটি একটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখলে খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, তিনি ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকার বিষয়টি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেন না। এদিকে স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামে এক বাংলাদেশির মরদেহ পাওয়া গেছে।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত