কুড়িগ্রামে জাতীয় সাইক্লিনের ৪০তম আসরের প্রথমদিনে সেনাবাহিনীর রাজত্ব

কুড়িগ্রামে ৪০তম জাতীয় সাইক্লিন প্রতিযোগিতা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৫টায় মহিলা ব্যক্তিগত ২০ কিলোমিটার রোড রেস ইভেন্টে দিনের শুরুতে প্রথম স্বর্ণ পেয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সুবর্ণা বর্মা। এই ইভেন্টে আনসারের শরিফা আক্তার রৌপ্য এবং বিজিএমসি’র রিতা খাতুন পেয়েছেন ব্রঞ্জ।

অপরদিকে পুরুষ ৪০ কিলোমিটার রোড রেসে বিজিবি’র সবুর হোসেন স্বর্ণ, সেনাবাহিনীর হেলাল হোসেন রৌপ্য এবং আনসারের হাসান আলী ব্রোঞ্জ জিতেছেন। আজ সকালে ৪টি এবং বিকেলে ২টিসহ মোট ৬টি ইভেন্টে চুড়ান্ত ফলাফল নিষ্পত্তি হবে।

Untitled

কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন। বাংলাদেশ সাইক্লিনি ফেডারেশনের সভাপতি সফিউল্যাহ আল মুনীরের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মেহেদুল করিম পিপিএম, সিভিল সার্জন ডা: আমিনুল ইসলাম, ইনডেক্স গ্রুপ’র চেয়ারম্যান জাকিয়া তাজিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান প্রমুখ।

ইনডেক্স গ্রুপ, জেডটি মোবাইলের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ সাইক্লিনিং ফেডারেশন এবং কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় তিনদিন ব্যাপি এ প্রতিযোগিতায় ৬টি কর্পোরেট এবং ১৫টি জেলা দলের আড়াই শ’জন সাইক্লিটস অংশগ্রহন করছে।

#মমিনুল ইসলাম বাবু, কুড়িগ্রাম প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত