সুন্দর একটি কবিতার চয়ন দিয়ে নববর্ষের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের

ফাইল ছবি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের স্বাক্ষরিত এক বার্তায় দেশবাসীকে এ শুভেচ্ছা পাঠান।

শুভেচ্ছা বার্তায় ওবায়দুল কাদের লেখেন – লিখতে না পারার বেদনা নীরবে অশ্রু ঝরায়। ঘুমহীন চোখে রাত কাটে দিগন্তে স্বপ্নের ডানা মেলে। তবুও …..

নতুন বছরে বাংলাদেশের নতুন কোনো দুর্ভাবনা নেই। সতেরো কোটি মানুষ নিশ্চিন্তে ঘুমাতে পারে শুধুমাত্র একজন শেখ হাসিনা নিরন্তর জেগে থাকেন বলে।

“শুভ নববর্ষ”।

গত ২ মার্চ সকালে শ্বাসকষ্ট নিয়ে বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হলে এনজিওগ্রামে কাদেরের হৃৎপিণ্ডের রক্তনালিতে তিনটি ব্লক ধরা পড়ে। এর মধ্যে একটি ব্লক স্টেন্টিংয়ের মাধ্যমে অপসারণ করেন চিকিৎসকরা। অবস্থা কিছুটা স্থিতিশীল হলে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।

ওই দিন রাতেই মেডিকেল বোর্ড গঠন করে ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু করেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা। সেখানে আইসিইউতে কয়েক দিন রেখে চিকিৎসার পর অবস্থার উন্নতি হলে কাদেরকে ১৩ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। পরে ২০ মার্চ কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত