দাগনভূঞায় গণপিটুনিতে ৩ ডাকাত নিহত

ফেনীর দাগনভূঞায় ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে ৩ ডাকাত নিহত হয়েছে। শনিবার ভোরে উপজেলার মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর গ্রামের বাগের হাট এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই এলাকায় ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয়রা ৫ জন ডাকাতকেই চারদিক থেকে ঘিরে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে দুইজন ও চিকিৎসাধিন অবস্থায় ১জন নিহত হয়।

এদের মধ্যে ভোলার চরফ্যাশন উপজেলার জসিম উদ্দিনের ছেলে সোহাগ (৩০) নাম পরিচয় মিললেও বাকীদের বাকীদের তথ্য পাওয়া যায়নি। গুরুতর আহত অবস্থায় একই উপজেলার মনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন (২৮) ও নুর আলমকে (৩০) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ছালেহ আহাম্মদ পাঠান তথ্য নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা গেছে।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আবু তাহের তিনজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে জানান, মরহেদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

#মো. সাইফ উদ্দিন, দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি।

পাঠকের মতামত