পরীক্ষার হলে নকল সরবরাহ করায় এক ছাত্রলীগ নেতা আটক

আজ শনিবার দুপুরে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে এক ছাত্রলীগ কর্মীকে আটক করার খবর পাওয়া গেছে। পুলিশ সূত্রে জানা যায়,  চলমান এইচএসসি ইংরেজি প্রথমপত্রের পরীক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে মো. মাহমুদ হাসান মিঠু (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

একই সঙ্গে কেন্দ্রের বাইরে থেকে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, বহিষ্কৃত শিক্ষার্থী তানিয়া ইসলাম পটুয়াখালী সরকারি মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। শনিবার পরীক্ষা চলাকালীন কেন্দ্রের বাইরে থেকে প্রশ্ন সরবরাহ করার অপরাধে তানিয়া ইসলামকে বহিষ্কার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বলেন – চলমান এইচএসসি পরীক্ষার ইংরেজি প্রথমপত্রের প্রশ্ন কেন্দ্রের বাইরে থেকে সরবরাহ করার অপরাধে পটুয়াখালী সরকারি কলেজ কেন্দ্রে তানিয়া ইসলাম নামের এক শিক্ষার্থী বহিষ্কার করা হয়। পাশাপাশি পরীক্ষায় কেন্দ্রে নকল সরবরাহ করার অপরাধে মো. মাহমুদ হাসান মিঠু নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়। এ বিষয়ে একটি মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মতামত