মায়ের মত চোখের পানি মুছে দিয়ে বুকে টেনে নিলেন প্রধানমন্ত্রী

ছবি: পরাজিত দলের মেয়েদের চোখের পানি মুছে দিয়ে বুকে টেনে নেন তিনি।

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনালে ১-০ গোলে লালমনিরহাটের টেপুগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ময়মনসিংহের পাঁচ্রুখী প্রাথমিক বিদ্যালয়।

স্টেডিয়ামে উপস্থিত থেকে বিজয়ী ও পরাজিত খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কার বিতরণের সময় তিনি পরাজিত মেয়েদের চোখের পানি মুছে দিয়ে বুকে টেনে নেন।

ম্যাচ শেষ হওয়ার পরই কান্না শুরু করে টেপুগাড়ি বিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা। কিছুতেই তাদের কান্না থামছিল না। স্কুলের শিক্ষকরাও যেন ব্যর্থ হচ্ছিলেন তাদের কান্না থামাতে। এমনকি পুরস্কার বিতরণী মঞ্চে উঠেও কান্না করছিলেন তারা।

কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গিয়ে ছাত্রীরা পায় মায়ের স্নেহ। মুহূর্তেই ছোট ছোট মেয়েরা ট্রফি না পাওয়ার কষ্ট ভুলে গেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর ও ভালোবাসায়।

মেয়েদের গলায় পদক পরিয়ে দেয়ার সময় তাদের চোখের পানি মুছে দিয়ে বুকে টেনে নেন প্রধানমন্ত্রী। সেই দৃশ্য যখন বঙ্গবন্ধু স্টেডিয়ামের বড় পর্দায় ভেসে ওঠে তখন যেন আবেগ ছড়িয়ে যায় পুরো স্টেডিয়ামে।

এদিকে ছেলেদের বিভাগে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টে ১-০ গোলে নীলফামারীর দক্ষিণ কানিয়ালখাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সিলেটের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত