মুন্সীগঞ্জ শ্রীনগরে চশমা মার্কা পেলেন ভাইস চেয়রাম্যান প্রার্থী নুর হোসেন

মুন্সীগঞ্জ শ্রীনগরে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও বাংলাদেশ বিকল্পধারা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন সুমন চশমা মার্কা পেয়েছে। আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের তফসিল ঘোষনা অনুযায়ী ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে মুন্সীগঞ্জ জেলা রিটার্নিং অফিসার কার্যালয় থেকে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়।

শ্রীনগরে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও বাংলাদেশ বিকল্পধারা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নূর হোসেন সুমনসহ একই পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন, শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু, শেখ মোঃ আলমগীর হোসেন, জহিরুল হক নিশাত সিকদার, জাহাঙ্গীর আলম নিশি। অন্য প্রার্থী সিরাজুল ইসলাম তালুকদার নামে একজন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বলে সূত্রমতে জানা গেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মোঃ রফিকুল ইসলাম জানান, আগামী ৩১ মার্চ রবিবার শ্রীনগর উপজেলার ১৪ টি ইউনিয়নের ৮৮টি ভোট কেন্দ্রে সকাল থেকে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলায় ২ লাখ ১৮ হাজার ২’শত ৫৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এদের মধ্যে নারী ভোটার ১ লাখ ৭ হাজার ১’শত ১৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ১১ হাজার ১’শত ৩৬ জন।

#শরিফুল খান প্লাবন, মুন্সীগঞ্জ প্রতিনিধি।

পাঠকের মতামত