লক্ষ্মীপুরে দুই সৌদি প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি

লক্ষ্মীপুরে একই গ্রামের দুই সৌদি প্রবাসীর ঘরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বুধবার রাত ৩টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মটবী গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে কথা বলে জানা যায়- স্বর্ণালংকার, মোবাইল ও নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয় মুখোশধারী ডাকাত দল। মটবী গ্রামের চৌকিদার বাড়ির সৌদি প্রবাসী রহমত উল্যাহ মনুর স্ত্রী রোকসানা বেগম বলেন – রাত আড়াইটার দিকে কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ৮/১০ জনের একটি ডাকাত দল দালান ঘরে প্রবেশ করে। তারা প্রত্যেকে মুখোশ পরিহিত। তাদের হাতে অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম ছিল।

এসময় পরিবারের লোকজনকে জিম্মি করে ২ ভরি স্বর্ণ, ১ টি মোবাইল সেট ও নগদ দেড় হাজার টাকা লুট করে নেয় বলে দাবি করেন তিনি। একই গ্রামের পাটোয়ারী বাড়ির সৌদি প্রবাসী জহির উদ্দিনের ভাবী আয়েশা বেগম বলেন – রাত ৩টার দিকে দালানের পিছনের দরজা ভেঙ্গে মুখোশধারী ডাকাতরা ঘরে প্রবেশ করে। পরে পরিবারের লোকজন হাত-পা ও মুখ বেঁধে নগদ ৬০ হাজার টাকা, ২ ভরি স্বর্ণ, ২টি আইফোন, ১টি স্যামসাং ও ১টি নোকিয়া মোবাইল সেট লুট করে পালিয়ে যায় তারা। তাদের হাতে অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম ছিল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ মুঠোফোনে বলেন – খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতদের গ্রেফতার ও মালামাল উদ্ধারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এদিকে গত রাতে একই ইউনিয়নের রতনপুর গ্রামের মক্কা মঞ্জিল থেকে জয়নাল আবেদীনের একটি মোটরসাইকেল চুরি হয়েছে বলেও খবর পাওয়া গেছে।

#মো: রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর প্রতিনিধি।

পাঠকের মতামত