বড়াইগ্রাম উপজেলা নির্বাচনে নৌকা প্রতীক বিজয়ী

১০ মার্চ প্রথম ধাপে অনুষ্ঠিত হয়েছে বড়াইগ্রাম উপজেলা নির্বাচন। বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী (নৌকা) প্রতীক নিয়ে বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন মোট ৪৯ হাজার ৬২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু (আনারস) মোট ৪৮ হাজার ৭৬৫ ভোট।

রোববার দিনব্যাপী ১০০টি ভোটকেন্দ্রে ভোটগ্রহন শুরু ও শেষ হয়েছে শান্তিপূর্ণ পরিবেশে। তবে ভোটগ্রহন শুরুর কিছুক্ষণ পর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলুর সমর্থকদের বিরুদ্ধে উপজেলার দ্বারিকুশি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের অভিযোগ করেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এছাড়া কোন প্রার্থীই আর অভিযোগ করেননি। সর্বমোট ১০০ টি কেন্দ্রে গড়ে অর্ধেকেরও কম ভোট পড়েছে। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ২১২২০৭ জন। এর মধ্যে মহিলা ১০৬৫৫৮ ও পুরুষ ১০৫৬৪৯ জন।

এদিকে, ভাইস-চেয়ারম্যান পদে চশমা প্রতীকে মোঃ আতাউর রহমান আতা ৩২৬৬৪ ভোট পেয়ে বিজয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (তালা) প্রতীক পেয়েছেন ৩১৮৯২। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মোছাঃ সুরাইয়া আক্তার কলি (কলশ) প্রতীকে ৬৩৮৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (ফুটবল) মার্কা পেয়েছেন ২৫০২৫ ভোট।

#সাজ্জাদ আহমেদ সোহাগ, বড়াইগ্রাম(নাটোর) প্রতিনিধি।

পাঠকের মতামত