চবির কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন

আজ ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) সম্পন্ন হল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই দিন ব্যাপী কেন্দ্রীয় বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান। গতকাল বুধবার ৩০ জানুয়ারি থেকে শুরু হওয়া দুই দিন ব্যাপী (চবি) কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতা  অনুষ্ঠানের আজ ছিল শেষদিন।

এতে ছাত্রদের মধ্যে চ্যাম্পিয়ন  হয়েছে এ এফ রহমান হল ও ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হল।  বৃহস্পতিবার  বিকালে  বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন চবি উপ উপাচার্য প্রফেসর ড. শিরীন আখতার।

জানা যায়,  এ এফ রহমান হল ৫৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন ও আলাউল হল ৫০ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে। অন্যদিকে ছাত্রীদের মধ্যে  প্রীতিলতা হল ৪৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন ও বেগম খালেদা জিয়া হল ৩৩ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে।  ছাত্রদের মধ্যে ১৫ পয়েন্ট পেয়ে রবিউল ইসলাম ব্যক্তিগত চ্যাম্পিয়ন,  ছাত্রীদের মধ্যে ১৩ পয়েন্ট পেয়ে যৌথভাবে ঊষা চাকমা ও মাহজাবিন শুচি চ্যাম্পিয়ন হয়।

চবি শারীরিক শিক্ষা বিভাগের উপ পরিচালক রাশেদ বিন আমীন চৌধুরী ও তথ্য শাখার সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে অনুষদ ডিন, সিনেট ও সিন্ডিকেট সদস্য, হল প্রভোস্ট, শিক্ষক সমিতি, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালক, রেজিস্ট্রার, প্রক্টর ও সহকারী প্রক্টরসহ সংশ্লিষ্টরা  উপস্থিত ছিলেন।

#আফফান ইয়াসিন, চবি প্রতিনিধি।

পাঠকের মতামত