কুবিতে আন্তঃবিভাগ ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন পরিসংখ্যান বিভাগ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আয়োজিত আন্তঃবিভাগ ব্যাডমিন্টন (ছাত্রী) প্রতিযোগিতা-২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রত্নতত্ত্ব বিভাগকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পরিসংখ্যান বিভাগ। অপরদিকে প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে নৃবিজ্ঞান বিভাগ।

রবিবার (২৭ জানুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে এক সংক্ষিপ্ত আলোচনা এবং পুরষ্কার বিতরণীর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। আহমেদ ইউসুফের উপস্থাপনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। তিনি বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি ড. শামীমুল ইসলাম, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. দুলাল চন্দ্র নন্দী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান বেলাল হোসাইন, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

উল্লেখ্য, এই টুর্নামেন্ট গত ১৬ জানুয়ারি থেকে শুরু হয়েছিল এবং প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৩ টি বিভাগ অংশগ্রহণ করেছে।

#মোঃ জাহিদুল ইসলাম, কুবি প্রতিনিধি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত