রোনালদোকে হারিয়ে আফসোসে পুড়ছেন মার্সেলো

বিশ্বসেরা ফুটবলারদের একজন হচ্ছেন ক্রিষচিয়ানো রোনালদো। আর তাকে হারিয়ে খুব ভুগছে রিয়াল মাদ্রিদ। সর্বশেষ ঘরের মাঠে সিএসকেএ মস্কোর কাছে হারের লজ্জায় পড়তে হয় তাদের। সব মিলিয়ে ইতিহাসের সবচেয়ে কঠিনতম সময় পার করছে রিয়াল।

এমন দু:সহ মুহুর্তে রোনালদোকে খুব মিস করছেন রিয়ালে খেলোয়াড় মার্সেলো। রোনালদোর রিয়াল ছেড়ে যাওয়া নিয়ে ব্রাজিলিয়ান ডিফেন্ডার বলেন – ক্রিশ্চিয়ানো হচ্ছেন আমার সাবেক টিমমেট এবং আমার বন্ধু। এটা নিশ্চিত যে, বিশ্বসেরা ফুটবলার যখন আপনার দলে থাকবে না, তখন তাকে অবশ্যই মিস করবেন।

মার্সেলো মনে করেন – সবাই ক্রিশ্চিয়ানোকে পেতে চাইবে। যে কোনো দলই ক্রিশ্চিয়ানোর মতো ফুটবলারকে পেতে চাইবে। তবে, দিন শেষে মাদ্রিদ কিন্তু মাদ্রিদই এবং সব সময়ই তারা সেরা অবস্থানে থাকবে। সিআর সেভেন চলে যাওয়ার পরও বার কয়েক তিনি এ নিয়ে কথা বলেছেন। এবারও বললেন।

উল্লেখ্য, সিএসকেএ মস্কোর কাছে ৩-০ গোলে হারের পর টানা চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পথটা যে তাদের জন্য রূদ্ধ হয়ে যাচ্ছে, সেটাও বলতে ভুললেন না মার্সেলো। তিনি বলেন  -পাঁচ বছরে চারটি চ্যাম্পিয়ন্স লিগ জয় হয়তো সাধারণ মনে হতে পারে। কিন্তু এটা কোনো সাধারণ ঘটনা নয়। এখানে অনেক বড় বড় দল আছে, যাদের মাত্র ২টি, ১টি কিংবা এমনও আছে, কেউ কেউ চ্যাম্পিয়ন্স লিগ জিততেই পারেনি।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত