বিএনপির আমিনুল শুভেচ্ছা জানালেন আওয়ামী লীগের মাশরাফিকে

ছবি: সাবেক ফুটবলার আমিনুল হক এবং ক্রিকেটার মাশরাফি মর্তুজা

এবারের একাদশ নির্বাচনে সবথেকে বড় আলোচিত বিষয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি মর্তুজা। একাদশ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের হয়ে মনোনয়ন চেয়েছেন টাইগার ক্যাপ্টেন। এদিকে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হকও এবার ঢাকা-১৪ ও ১৬ আসন থেকে বিএনপি থেকে মনোয়ন চেয়েছেন।
খেলার জগতে এবং রাজনীতির জগতে দুইজন আলাদা হলেও ফুটবলের সাবেক ক্যাপ্টেন শুভকামনা জানিয়েছেন মাশরাফিকে। দুইজনই আন্তর্জাতিক ক্রীয়াঙ্গনে দেশের হয়ে নেতৃত্ব দিয়েছেন। আমিনুল হক ফুটবল থেকে অবসর নিলেও মাশরাফি এখনো খেলা চালিয়ে যাচ্ছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দুজনই নির্বাচন করার জন্য মনোনায়নপত্র সংগ্রহ করেছেন শীর্ষ দুই রাজনৈতিক দল থেকে। জাতীয় রাজনীতির মাঠে তাঁদের নিজ নিজ দল প্রবল বৈরি হলেও মাশরাফির প্রতি কিন্তু শুভকামনা থাকছে আমিনুলের।
মাশরাফিকে শুভকামনা জানিয়ে আমিনুল বলেন – মাশরাফির জন্য শুভকামনা। বর্তমান খেলোয়াড় হিসেবে সে নির্বাচনে আসায় কিছুটা সমালোচনা হয়েছে। আমার মতো খেলা ছেড়ে রাজনীতিতে এলে হয়তো এই সমালোচনাটা হতো না। তবে আমি মনে করি, মাশরাফির মতো তরুণেরা সংসদে গেলে গুণগত পরিবর্তন আসবে। তাঁর জন্য সব সময় শুভকামনা থাকবে।
Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত