ভোলার বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে গিয়ে ট্রলার ডুবি

ভোলার বোরহানউদ্দিনে নৌকা বাইচ দেখতে গিয়ে ট্রলার ডুবির ঘটনায় মো. শরিফ (১২) নামের এক শিশু নিহত হয়েছে। এছাড়াও সাত্তার বেপারী (৬০) নামের এক জন নিখোঁজ রয়েছে।
গতকাল শুক্রবার বিকেল ৫টায় বোরহানউদ্দিন উপজেলার তেতুলিয়া নদীর শাখা দেউলা খালের ফকির বাড়ির কাছে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। নিহত শরিফ হোসেন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. জাকির মাতাব্বরের ছেলে।
স্থানীয়রা জানায়, শুক্রবার বিকাল ৫টায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে উপজেলা ক্রিড়া সংস্থার আয়োজনে বোরহানউদ্দিন ল ঘাট থেকে শান্তিরহাট পর্যন্ত নৌকা বাইচ প্রতিযোগীতার আয়োজন করা হয়। এসময় প্রতিযোগীতা দেখতে আসা দর্শনার্থীদের একটি ট্রলার কুতুবা ৪নং ওয়ার্ডের ফকির বাড়ি এলাকায় প্রায় শাতধিক দর্শনার্থী নিয়ে ডুবে যায়। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগীতায় ট্রলার ও ডুবে যাওয়া অনেককে উদ্ধার করলেও শরিফ হোসেন ও সাত্তার বেপারী নিখোঁজ থাকে। পরে সন্ধ্যার দিকে মো. শরিফ হোসেনকে মৃত উদ্ধার করা হয়। তবে সাত্তার বেপারী এখনও নিখোঁজ রয়েছে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিম কুমার সিকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শরিফ হোসেন নামের একজন মারা গেছেন। তবে নিখোঁজের তথ্য তার কাছে নেই।
#অরুনজীব নন্দী অর্নব, ভোলা প্রতিনিধি।

পাঠকের মতামত