হেলিকপ্টার দুর্ঘটনায় বেঁচে গেলেন সাগর, ফেরদৌস আরা, ব্রাউনিয়া

রাজশাহীর গোদাগাড়ীতে বৈরী আবহাওয়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে একটি হেলিকপ্টার আছড়ে পড়েছে । এ ঘটনায় প্রাণে বেঁচে গেলেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা, উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ হেলিকপ্টারে থাকা ছয় যাত্রী ও পাইলট। দুর্ঘটনার কবলে অন্যান্য যাত্রীরা হলেন- রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন।

বৃহস্পতিবার গোদাগাড়ীতে ইমপ্রেস এভিয়েশনের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সবাই আঘাত পেলেও সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া ছাড়া অন্যদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে আজ অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এই অনুষ্ঠানে যোগদেন চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া। অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন।

পাইলট জানিয়েছেন, হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। কিন্তু এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়।

গোদাগাড়ী ফায়ার স্টেশনের লিডার নজরুল ইসলাম জানান, দমকল সদস্যরা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করেছে। তবে আহতদের অবস্থা ততটা গুরুতর নয়।

পাঠকের মতামত