কুবিতে অনুষ্ঠিত হলো ম্যানেজমেন্ট ফেস্টের সমাপনী অনুষ্ঠান

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের উদ্যোগে এবং বিভাগটির শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত  ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে  অনুষ্ঠিত হয়েছে ম্যানেজমেন্ট ফেস্ট-২০১৮ এর সমাপনী অনুষ্ঠান।

গত বুধবার (১০ অক্টোবর) বিজনেস স্টাডিজ অনুষদ ভবনের হল রুমে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে তিন দিন ব্যাপী এ ফেস্টের সমাপ্তি ঘটে।

সমাপনী অনুষ্ঠানের মধ্যে ছিল বিভাগটির নবীন ১২তম ব্যাচের শিক্ষার্থীদের বরণ করে নেওয়া এবং বিভাগের ৬ষ্ঠ ও ৫ম ব্যাচকে বিদায় সংবর্ধনা দেয়া। এছাড়া তিন দিন ব্যাপী ফেস্টের বিভিন্ন প্রতিযোগিতামূলক আয়োজনের পুরস্কার বিতরণ এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানর মাধ্যমে পর্দা নামে এ আয়োজনের।

আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ অামজাদ হোসেন সরকার এবং ছাত্র উপদেষ্টা ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহম্মদ অাহসান উল্যাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সভাপতি ড. শেখ মকছেদুর রহমান, ম্যানেজমেন্ট ফেস্ট-২০১৮ এর আহবায়ক ও বিভাগটির সহকারী অধ্যাপক মো. সাহেদুর রহমান, বিভাগটির সহকারী অধ্যাপক মোসাঃ শাহীনুর বেগম, মোঃ সিদ্দিকুর রহমান, বিভাগটির নবীন ও প্রবীণ শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীবৃন্দ।

আলোচনা অনুষ্ঠান শেষে তিন দিন ব্যাপী বিভিন্ন আয়োজনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্য থেকে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের এবং অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, গত সোমবার (০৮ অক্টোবর) ‘Good management Good Governance ‘ স্লোগানকে সামনে রেখে ম্যানেজমেন্ট ফেস্ট-২০১৮ এর শুভ উদ্বোধন করা হয়। ফেস্টে তিন দিন ব্যাপী এ আয়োজনে ছিল ছাত্রদের জন্য ফুটবল টুর্নামেন্ট, ছাত্রীদের জন্য বুদ্ধিভিত্তিক খেলা, কবিতা আবৃত্তি, বির্তক, গান, নাচ প্রতিযোগীতা প্রভৃতি।

#মোঃ জাহিদুল ইসলাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

পাঠকের মতামত