রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত, আহত ১৫

রংপুরে দু বাসের মুখোমুখি সংঘর্ষে এক নারী সহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর বলেন, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে এম কে পরিবহন বাসের চালক চার রাস্তার মোড়ে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এসময় বাসটার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসের চালক ধাক্কা দিলে এ ম কে পরিবহণের বাসটি উল্টে যায়।

এতে ওই বাসের এক নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহণ বাসচালকের সহকারী মারা যায়। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে নিহতদের কারো পরিচয় জানা যায়নি। তবে পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

দুর্ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা মাথায় ও হাতে-পায়ে আঘাত পেয়েছেন। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক শফিকুল ইসলাম জানান, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়, হাতে ও পায়ে জখমপ্রাপ্ত হয়েছেন। তাদের মধ্যে দু’জনের অবস্থা ভালো না। অন্যরা আশঙ্কামুক্ত। দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশ হেফাজতে আছে বলে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর জানান।

পাঠকের মতামত