দুই শিক্ষার্থীর অকাল মৃত্যুতে ইবি প্রশাসনের শোক প্রকাশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১১-২০১২ শিক্ষাবর্ষের (শেষ বর্ষ) মেধাবী ছাত্র রোকনুজ্জামান এবং ছাত্রী মুনতাহেনা এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।  বিশ্ববিদ্যালয়ের  ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এক যৌথ শোক বার্তায় এ শোক প্রকাশ করেন।
প্রেরিত শোকবার্তায় তাঁরা বলেন, রোকনুজ্জামান এবং হেনার পরিবারের সাথে আজ আমরাও বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা শোকাহত ও ব্যথিত। তাঁরা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বলেন, জীবনে চলার পথে ঘাত-প্রতিঘাত এবং যে কেন সমস্যা আসতেই পারে। কিন্তু আত্মহত্যা কোন সমস্যার সমাধান হতে পারে না।
এ ধরনের অকাল মৃত্যু কারো কাম্য নয়। তাঁরা আরও বলেন, রোকনুজ্জামান এবং হেনা চলে গেছে না ফেরার দেশে কিন্তু তাদের রেখে যাওয়া স্মৃতি পিতা-মাতার পাশাপাশি শিক্ষক হিসেবে আজীবন আমাদেরকে বয়ে বেড়াতে হবে।
ভাইস চ্যান্সেলর, প্রো-ভাইস চ্যান্সেলর এবং ট্রেজারার মরহুম ও মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে এস্টেট অফিসের উপ-রেজিস্ট্রার মোঃ গোলাম মাহফুজ মঞ্জু’র পিতা গোলাম হাবিব মিয়া’র (৭৫) মৃত্যুতে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারঃ) এস, এম আব্দুল লতিফ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

পাঠকের মতামত