রাবি ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা | বিডি৩৬০নিউজ

রাবি ক্যারিয়ার ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মমতাজউদ্দীন কলা ভবনের অর্থনীতি বিভাগের গ্যালারি কক্ষে এ কমিটি ঘোষণা করেন ক্লাবের সাবেক সভাপতি সালেক আহমেদ সজীব।

এর আগে আরিফুজ্জামান লিপুকে সভাপতি ও কামরুল হাসান জনিকে সাধারণ সম্পাদক ৭ সদস্য বিশিষ্ট আরইউসিসি’র ষষ্ঠ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা।

কমিটির নতুন সদস্যরা হলেন তৌহিদ বিন হাসান (অর্থ সচিব), চার্লস আপু ফোলিয়া (অর্থ সহায়তা উপদেষ্টা), কে এম হাফিজ আল আসাদ (সহকারি সচিব), খালেদ হাসান (ইভেন্ট ম্যানেজমেন্ট সচিব), মেহেদী হাসান (ইভেন্ট ম্যানেজমেন্টের সহকারি সচিব), জাফর ইকবাল (প্রচার ও ব্র্যান্ডিং সচিব), সিয়ামুল হক (সেক্রেটারি অব মিডিয়া অ্যান্ড পাবলিশমেন্ট), সজিব সিকদার (লজিস্টিক সচিব), সোহান হক (সহকারি সেক্রেটারি অফ লজিস্টিকস), নুরাইন জামানত ওশি (যোগাযোগ ও পররাষ্ট্র বিষয়ক সচিব), ইমরান হোসেন (আইসিটি সচিবের সচিব), মউমিতা দে (সংস্কৃতি ও অপারেশন সচিব), রাওনক আরা রাকা (সংস্কৃতি ও অপারেশন সহায়তা সচিব) ও আব্দুল বাকী মুনতাসু (ডকুমেন্টেশন সচিব)।

এর আগে জিএসকে বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এরিয়া ম্যানেজার আকিবুর রহমানের পরিচালনায় ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন রাবি ক্যারিয়ার ক্লাবের সাবেক সহ-সভাপতি বদরুল মোমেন তারেক, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও আবুল কালাম আজাদ প্রমুখ।

পাঠকের মতামত