বশেমুরবিপ্রবিতে মার্কেটিং বিভাগের উদ্যোগে বিজনেস কেস কম্পিটিশন ও বিতর্কের ফাইনাল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ে আজ (৩০ জুলাই) বিতর্ক, কেস কম্পিটিশনের ফাইনাল ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। এছাড়া অন্যান্যদের ভিতরে উপস্থিত ছিলেন প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া , মার্কেটিং বিভাগের সভাপতি ইমরান হোসেন , সহকারী অধ্যাপক তাপস বালা, প্রভাষক মোঃ হাফিজুর রহমান, প্রভাষক আল আমিন ,প্রভাষক তন্ময় বর্মণ , প্রভাষক ইসরাত জাহান ও প্রভাষক আয়েশা আক্তার।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মত মার্কেটিং বিভাগের উদ্যোগে আয়োজিত হয় বিজনেস কেস কম্পিটিশনের যেখানে ২০ টি দল অংশ নেয়। এ বিষয়ে প্রভাষক ইসরাত জাহান বলেন, প্রথমবারের মত আয়োজিত এই প্রতিযোগীতায় আমরা গত ১৮ জুলাই গ্রুমিং সেশনের মাধ্যমে সকল শিক্ষার্থীদের অংশ নেওয়ার আগ্রহ তৈরি করি। যার ফলে ৯২ জন শিক্ষার্থী এতে অংশ নেয়। তিনি তার বক্তব্যে প্রতি বছর সমগ্র বিজনেস  ফ্যাকাল্টি নিয়ে এ ধরণের আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া বিতর্ক প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত হয় যেখানে ১৬ টি দল অংশ নেয় এবং বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়। সবশেষ এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত