ইবিতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ছাত্রলীগের অানন্দ মিছিল

প্রায় পাঁচ শত কোটি টাকার মেগাপ্রকল্পের অনুমোদন পেয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়। এটি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে শ্রেষ্ঠতম ঘটনা। এ মেগাপ্রকল্প কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদে­র মধ্যে আনন্দের জোয়ার উঠছে।
এই বিশাল অঙ্কের টাকা অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগ।
আজ শনিবার  বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম এর নেতৃত্বে ছাত্রলীগের ট্রেন্ট হতে আনন্দ মিছিল বের করা হয়।
এ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনে সামনে এসে শেষ হয়।
এসময় মিছিলের আরো অংশ নেয় ইকবাল হোসেন রুদ্র, জুয়েল রানা তনু, ফয়সাল সিদ্দিকী আরাফাত, রিজভী অাহমেদ পাপন, সালাম,মিথুন, জুবায়ের, শিবলুর রহমান সিয়াম, নুর ইলাহী, তাসনিম তারিক আবির,  তন্ময় সাহা টনি  সহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।
এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় কে এই বৃহদাকার মেগা প্রকল্পের অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করেছি।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, বিশ্ববিদ্যালয়ের ইসিহাসের সর্ববৃহৎ বাজেট মেগা প্রকল্পের জাতীয় অর্থনৈতিক পরিষদে  অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী  দেশরত্ন শেখ হাসিনা নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি, সেই সাথে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে অানন্দ মিছিল করছি।
তথ্যমতে, এই মেগাপ্রকল্পের আওতায় নয়টি দশতলা ভবন নির্মাণ এবং ১৯টি ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ করা হবে।

পাঠকের মতামত