ঘরে ঢুকেই কান্নায় ভেঙে পড়লেন নেইমার

বিশ্বকাপে অংশগ্রহণ করতে রাশিয়ায় ছয় বারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। বিশ্বকাপের দেশে উড়াল দেবার আগে ব্রাজিলের একটি টিভি চ্যানেলের আয়োজিত শো-তে অংশগ্রহণ করেন ব্রাজিল সেরা তারকা নেইমার।

আর সেই শো-তে গিয়েই ঘরে ঢুকে কান্নায় ভেঙে পড়েন এই ফুটবল তারকা।

নেইমারের শৈশব কেটেছে সাও পাওলোর সেন ভিনসেন্তে। এত বছর পরে সেই শৈশবকেই যেন টিভি শোতে ফিরে পেলেন নেইমার। চ্যানেলটি তাদের অনুষ্ঠান সাজিয়েছে নেইমারের শৈশবের ন্যায়। যোগ করা হয়েছে তার গান শোনার টেপরেকর্ডার ও পছন্দের গায়ক-গায়িকাদের ক্যাসেটও। যেখানে নেইমার বড় হয়েছেন ঠিক সেই রকম ভাবেই রেপ্লিকা বানানো হয়েছে শো-টি।

আসবাবপত্র, শোকেস, কাপবোর্ড, তার অর্জন করা ট্রফি সহ নেইমার ছোট বেলায় যে শটস পরে খেলেছেন সেগুলোও চরম যত্নে সাজিয়ে রাখা হয়েছে। সবকিছু মিলিয়ে কিছু সময়ের জন্য নেইমার হারিয়ে গিয়েছেন তার শৈশবে। যেখানে প্রবেশ করতেই তিনি আবেগী হয়ে পড়েন।

অনুষ্ঠানটিতে উপিস্থিত ছিলেন নেইমারের মা, বোন রাফায়েলা ও গার্লফ্রেন্ড ব্রুনা মারকুইজিন। নেইমার কান্না থামাতে পারছেন না দেখে এগিয়ে আসেন তার মা। কাছে আসতেই মাকে জড়িয়ে ধরেন তিনি।

বিশ্বকাপ মিশনে যাওয়ার আগে এমন শো ছিল তার জন্য অন্য রকম একটি অভিজ্ঞতা। তাইতো এমন অনুষ্ঠানের জন্য ইনস্টাগ্রামে অনুষ্ঠানের উপস্থাপক লুসিয়ানো এবং টিভি সেট আয়োজনের পুরো টিমকে ধন্যবাদ জানান ২৬ বছর বয়সী এই ফুটবলার।

পাঠকের মতামত