কুবিতে আইটি সোসাইটির ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) শিক্ষার্থীদের নিয়ে গঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি’র আয়োজনে ফ্রিল্যান্সিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪০১ নং কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারের উদ্বোধন করেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। এসময় উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়কে তথ্য প্রযুক্তি নির্ভর করতে তিনি সর্বাত্মক সহযোগিত করবেন। তিনি তার স্বপ্নের কথা এবং শিক্ষার্থীদের মুক্তপেশায় নিজেদের আরো বেশি করে সম্পৃক্ত হতে আহ্বান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন আইকিউএসি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং আইটি সোসাইটির উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ সৈয়দুর রহমান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, আইটি সোসাইটির উপদেষ্টা শরীফুল ইসলাম, সিএসই বিভাগের প্রভাষক পার্থ চক্রবর্তী, বিভিন্ন বিভাগে শিক্ষক বৃন্দ, আইটি সোসাইটির সভাপতি সৈয়দ মাখদুম উল্লাহ, সাধারণ সম্পাদক ফাহমিদ হাসান অনিক প্রমুখ।

সেমিনারে শিক্ষার্থীদের অনলাইন ক্যারিয়ার নিয়ে বিস্তারিত ধারনা দেন ‘শিখবে সবাই’র সহপ্রতিষ্ঠাতা রাইয়ান সাফওয়ান ও রাইসুল মাহমুদ।

পাঠকের মতামত