৪র্থ বারের মতো সেরা নির্বাচিত হলেন লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক

এ,এইচ,এম তারেকুজ্জামান ফাইন প্রধান, লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক আবারও রংপুর রেঞ্জের ৪র্থ বারের মতো সেরা পুলিশ সুপার নির্বাচিত হলেন। গত রবিবার বিকেলে রংপুর রেঞ্জের ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে তাকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম।
আইন শৃঙ্খলা স্বাভাবিক, চোরাচালান ও মাদক প্রতিরোধ, আসামি তামিলসহ পুলিশের নানাবিদ কার্যকলাপ বিশ্লেষন করে কর্মকর্তাদের কাজে উৎসাহ প্রদানে মাসিক সভায় তাকে এ সম্মননা পুরস্কার প্রদান করা হয়।
এ সময় রংপুর রেঞ্জে যৌথভাবে সেরা পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএমকেও ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়।
পুরস্কার প্রদান অনুষ্ঠানে রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহম্মদ পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (এডমিন ও ইন্সপেকশন) চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার), ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহমেদ, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম, নীলফামারীর পুলিশ সুপার জাকির হোসেন খান, পঞ্চগড়ের পুলিশ সুপার গিয়াস উদ্দিন আ‏হমেদ, গাইবান্ধার পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলম উপস্থিত ছিলেন।
পুরস্কার গ্রহণ বিষয়ে লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, এ গৌরব লালমনিরহাট জেলার সকল পুলিশ পরিাবারের। এ অর্জন লালমনিরহাট জেলাবাসীর। জেলাকে ভবিষ্যতে মাদক ও চোরাচালান রোধ এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে জেলাবাসীর সার্বিক সহযোগিতাও কামনা করেন তিনি।
Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত