পাটগ্রাম পৌরসভা উন্নয়ন এক বছর না যেতে বুল্ডেজার দিয়ে ভাঙচুর

এএইচএম তারেকুজ্জামান ফাইন প্রধান, লালামনিরহাট (পাটগ্রাম ) প্রতিনিধি : লালমনিরহাট জেলার পাটগ্রাম প্রথম শ্রেণী পৌরসভার কেন্দ্রীয় বাস টার্মিনাল গত বছর শুভ উদ্ভধন করেন জনাব মোতাহার হোসেন এম,পি। পৌরসভার কেন্দ্রীয় বাস টার্মিনাল টি প্রায় ২ কোটি টাকা ব্যায় জাইকা আর্থয়ানে নির্মাণ করা হয়েছে। কিন্তু পৌরসভা অদক্ষতার কারনে ও সড়ক ও জনপথ রাস্তা উপর নির্মিত করে পৌর কৃতপক্ষ জমি আধিকরণ ও সরকারি টাকা মাষ্টার প্লানিং ছাড়া নষ্ট করেছে ।
গত বছর  ২৩/০৪/২০১৭ সালে উদ্ভধন হলে এক বছর যেতে না যেতে সেটি নির্বাহী একটি টিম এসে পাটগ্রাম বাইপাস মোড় হইতে আন্তঃ জেলা পর্যন্ত রাস্তার দুইপাশে সকল  স্থাপনা বুল্ডেজার দিয়ে ভাঙে গুড়িয়ে দেয়। বহুমুখী অনিয়ম দুর্নীতির কালো অধ্যায়ের সমাপ্তি জরুরী।সকল বিষয়ে সচ্ছতা জবাবদিহিতা পরিকল্পিত টেকসই উন্নয়ন ও নাগরিক সেবার বাস্তবতা প্রশ্নবিদ্ধ।
অফুরন্ত আয় বান্ধব আলোকিত  এই পৌরসভাটির চলমান সংকট নিরসনে দরকার অযোগ্য নেতৃত্বের পরিবর্তন ও যোগ্য নেতৃত্বের বহিঃপ্রকাশ। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন ও পাটগ্রাম আওয়ামী লীগের গলার কাটা এখন পাটগ্রাম পৌরসভা।
গোটা দেশ দৃশ্যমান উন্নয়নে পরিপূর্ণ হলেও সেখানে আজ পাটগ্রাম পৌরসভার বাস্তবতা হুমকির মুখে। এখানে গর্ব করে বলার কিছু নেই সব কিছুই যেনো  অন্ধকার ও লজ্জার। কাগজে কলমে ঠিকঠাক বাস্তবতায় সদরঘাট এমন কৌশলগত অনিয়ম ও দুর্নীতির বেড়াজাল থেকে মুক্ত করতে হবে পৌরবাসীকে। তাই আর নিরবতা নয় জাগ্রত হতে হবে সময়ের প্রয়োজনে এলাকার উন্নয়নে। আপনার আমার ট্যাক্স ও ভ্যাটের টাকা কার পকেটে জানতে চোখ কান খোলা রাখুন এবং আমার সাথে থাকুন।
Agami Soft. - Inventory Management System

পাঠকের মতামত