৫৪ জন শিক্ষক নিয়োগ দিবে মোহাম্মদপুর মহিলা কলেজ, ঢাকা

মোহাম্মদপুর মহিলা কলেজ, ঢাকা – MOHAMMADPUR MOHILA COLLEGE শিক্ষক নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি অনার্স ও মাস্টার্স কোর্স চালুর লক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ৮ টি ভিন্ন বিষয়ে সর্বমোট ৫৪ জন শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

বিভাগ অনুযায়ী পদের সংখ্যা

সমাজকর্ম – ৫,

মনোবিজ্ঞান – ৫,

মার্কেটিং – ৬,

ফিন্যান্স – ৭,

ইসলামের ইতিহাস – ৫,

হিসাববিজ্ঞান – ৮,

ইংরেজি – ৯ ও

সমাজবিজ্ঞান – ৯

বেতন

কলেজের নিজস্ব অর্থায়নে উপযুক্ত বেতন ভাতা পরিশোধ করা হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীরা সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, সব সনদের সত্যায়িত কপি, ৫০০ টাকার পে-অর্ডারসহ অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

সকল সনদের সত্যায়িত ফটোকপি, সদ্যতোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং যেকোন তফসিলী  ব্যাংক থেকে প্রভাষক পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে অর্ডার (অফেরতযোগ্য) অধ্যক্ষ (ভারপ্রাপ্ত),  মোহাম্মদপুর মহিলা কলেজ, নূরজাহান রোড, মোহাম্মদপুর, ঢাক-১২০৭ বরাবরে পাঠাতে হবে।

আবেদনের ঠিকানা

মোহাম্মদপুর মহিলা কলেজ, নূরজাহান রোড, মোহাম্মদপুর, ঢাক-১২০৭।

আবেদনের সময়সীম

আগ্রহী প্রার্থীরা আগামী ২২ মার্চ ২০১৮ তারিখ এর মধ্যে আবেদনপত্র সরাসরি/ডাকযোগে জমা দিতে হবে।



সূত্র: ইত্তেফাক, ৬ মার্চ ২০১৮, পৃষ্ঠা-৭

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন সাজেশন, মতামত, আপনার ক্যারিয়ার উল্লেখযোগ্য ঘটনাগুলো পাঠাতে আমাদের ইমেইল করুন career@bd360news.com ঠিকানায়। বিডি৩৬০নিউজ আপনার লেখা পাঠানুর সাথে সাথেই প্রকাশের চেষ্টা করবে। ‘বিডি৩৬০নিউজ’ এর সাথেই থাকুন এবং এই মুহূর্তের ঘটে যাওয়া উল্লেখযোগ্য সংবাদ গুলো BD360NEWS পেতে থাকুন। BD360NEWS এ সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং প্রত্যেক চাকরির পরীক্ষার সাজেশন প্রকাশ করে আসছে। BD360NEWS এর সাথে ফেসবুকে যুক্ত থাকুন:

সম্প্রতি প্রকাশিত আরও চাকরির বিজ্ঞপ্তি ও নিয়োগ সংক্রান্ত তথ্য:

পাঠকের মতামত