নোবিপ্রবি বসন্ত বরণ-১৪২৪ উদযাপন | বিডি৩৬০নিউজ

নোবিপ্রবি বসন্ত বরণ-১৪২৪ উদযাপন

মোঃ জাহিদুল ইসলাম সৌরভ, নোবিপ্রবি প্রতিনিধিঃ  আজ (১৩ ফেব্রুয়ারি,২০১৮) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে “জয় বাংলা সাংস্কৃতিক সংসদ” এর উদ্যোগে সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিপুল উৎসাহ উদ্দীপনায় বসন্তকে বরণ করে নেয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস অডিটোরিয়ামে দুপুর বারোটায় শুরু হওয়া এই অনুষ্ঠানে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. আবদুল্লাহ আল মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, ছাত্র নির্দেশনা ও পরামর্শ বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আফসানা মৌসুমি, শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওয়ালিউর রহমান আকন্দ, ইংরেজি বিভাগের প্রভাষক তপু রায়হান সহ উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষকমন্ডলি এবং সাধারণ শিক্ষার্থীরা।

দুপুর বারোটায় শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত এবং তাদের পরিবেশিত নাচ, গান, কবিতা আবৃত্তি সবাইকে আমোদিত করে বসন্তের এই প্রথম প্রহরে। আয়োজকদের মধ্য থেকে সৈয়দ শাহবাজ হোসেন শ্রাবণ বলেন “শিক্ষার্থীদের মধ্যে বসন্ত বরণ নিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখতে পেয়ে আজকের এই আয়োজন যা সফলতা পেয়েছে শিক্ষার্থীদের ব্যাপক অংশগ্রহনে।” এছাড়াও আয়োজক হিসেবে দায়িত্ব পালন করা এস এম রিমন বলেন, “শিক্ষার্থীদের মাঝ থেকে পাওয়া সাড়ায় আমাদের দায়িত্ব বেড়ে গিয়েছে, যা সামনের দিনগুলোতে আমাদের প্রেরণা দিবে আরো ব্যাপক পরিসরে অনুষ্ঠান আয়োজন করবার।”

এখানে উল্লেখ্য “জয় বাংলা সাংস্কৃতিক সংসদ” নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে গড়ে উঠা একটি সংগঠন যার উদ্দেশ্য শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করা এবং সংস্কৃতিমনা একটি ক্যাম্পাস গড়ে তোলা।

পাঠকের মতামত