মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজ (Ideal School And College Motijheel Dhaka-1000) শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১৪ টি ভিন্ন ভিন্ন বিষয়ে শিক্ষক নিয়োগ দিবে। নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন।

এছাড়াও  অফিস সহকারী হিসেবে একজন নিয়োগ দেওয়া হবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

যে বিষয়ে শিক্ষক নেওয়া হবে

বাংলা, ইংরেজি, গণিত, পদার্থ, রসায়ন, জীব বিজ্ঞান, চারুকারু (পুরুষ), গার্হস্থ্য বিজ্ঞান (মহিলা), ইসলাম ও নৈতিক শিক্ষা, হিন্দু ধর্ম, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, আইসিটি, কৃষিশিক্ষা, শরীরচর্চা।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই স্ব-স্ব কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আগামি ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে আবেদন করতে হবে।

আবেদনের নিয়ম

  • ইংরেজি ভাষায় কথা বলার অভিজ্ঞতা থাকতে হবে।
  • শিক্ষক পদে আবেদনকারীকে অফেরতযোগ্য এক হাজার টাকার ও অফিস সহকারী পদে পাঁচশ টাকার ব্যাংক ড্রাফট অধ্যক্ষ, আইডিয়াল স্কুল এন্ড কলেজ, মতিঝিল, ঢাকা-১০০০ বরাবরে আবেদনপত্রের সাথে জমা দিতে হবে।
  • আবেদনপত্রের সাথে সদ্যতোলা পাসপোর্ট সাইজের ১ কপি ছবি (রঙ্গিন) ও সকল সনদপত্রের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।
  • লিখিত পরীক্ষার দিন কৃতকার্য প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় জানানো হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি দেখাতে হবে।

আরও পড়ুন:

আকর্ষণীয় বেতনে শিক্ষক নিয়োগ দিবে বিয়াম মডেল স্কুল এন্ড কলেজ

৪৩ হাজার টাকা বেতনে কর্মকর্তা নিয়োগ দিবে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষ

বিস্তারিত দেখুন-

16_r6_c1



প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন সাজেশন, মতামত, আপনার ক্যারিয়ার উল্লেখযোগ্য ঘটনাগুলো পাঠাতে আমাদের ইমেইল করুন career@bd360news.com ঠিকানায়। বিডি৩৬০নিউজ আপনার লেখা পাঠানুর সাথে সাথেই প্রকাশের চেষ্টা করবে। ‘বিডি৩৬০নিউজ’ এর সাথেই থাকুন এবং এই মুহূর্তের ঘটে যাওয়া উল্লেখযোগ্য সংবাদ গুলো BD360NEWS পেতে থাকুন। BD360NEWS এ সকল সরকারি এবং বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এবং প্রত্যেক চাকরির পরীক্ষার সাজেশন প্রকাশ করে আসছে। BD360NEWS এর সাথে ফেসবুকে যুক্ত থাকুন:

আরো পডুনঃ

পাঠকের মতামত