ভালোবাসা দিবস উপলক্ষে অপ্পোর ড্যাশিং ব্লু ফোন | বিডি৩৬০নিউজ

ভালোবাসা দিবস উপলক্ষে অপ্পোর ড্যাশিং ব্লু ফোন

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো বাংলাদেশে নিয়ে আসছে এফ৫ সিরিজের ড্যাশিং ব্লু লিমিটেড এডিশনের ফোন। ভালোবাসা দিবসের উদযাপনকে সামনে রেখে এ স্মার্টফোনটি পাওয়া যাবে বিশেষ মূল্যে মাত্র ২৫ হাজার ৯৯০ টাকায়। নজরকাড়া নীল রঙের এ ফোনটিতে আছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স বিউটি রিকগনিশন টেকনোলজি যেটার মাধ্যমে আপনি আপনার প্রিয়জনের সাথে আরো সুন্দর সেলফি তুলতে পারবেন।

অপ্পো এফ৫ ড্যাশিং ব্লু লিমিটেড এডিশনে আছে এফ ২.০ অ্যাপারচারসহ ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং এফ ১.৮ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। একই দামের অন্যান্য ব্র্যান্ডের ১৩ মেগাপিক্সেল কিংবা ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার তুলনায় এটি দিচ্ছে ২১৬০ x ১০৮০ ডিপিআই হাই রেজ্যুলেশন স্ক্রিন এবং উন্নত মানের ছবি। ফ্রন্ট ক্যামেরাতে আছে বোকেহ ইফেক্ট এবং ফ্রন্ট এইচ ডি আর দিবে মনের মতো ছবি।  আরও রয়েছে ফেস আনলক, যা খুব সহজেই ব্যবহারকারীকে চিহ্নিত করে এবং ফোন আনলক করে।

৪ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম এর সাথে অপ্পোর কালার ওএস ৩.২ দেবে সহজ অপারেটিং সিস্টেম। ও-শেয়ার ফাইল শেয়ারিং টেকনোলজি ফাইল শেয়ার করবে ব্লু-টুথের চেয়ে ১০০ গুণ দ্রুত এবং ৩ এমবির ৮ থেকে ১০টি ছবি শেয়ার করা যাবে কয়েক সেকেন্ডের মধ্যেই। অপ্পো এফ৫ ড্যাশিং ব্লু লিমিটেড এডিশনে আছে ৩২০০ এএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, যারা ফলে এক নাগাড়ে ১২ ঘণ্টা পর্যন্ত ডিভাইসের অ্যাপগুলো সচল রাখা যায়। অপ্পো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘সেলফি প্রেমীদের সেরা ভ্যালেন্টাইন উপহার দেওয়ার জন্য আমরা এফ৫ ড্যাশিং ব্লু লিমিটেড এডিশনটি বাজারে নিয়ে এসেছি। আশা করছি আকর্ষণীয় ফিচারের এই স্মার্টফোনটি এবারের ভালোবাসা দিবসকে অনেক বেশি আনন্দময় ও উজ্জ্বল করে তুলবে।’

সুত্র: RTV অনলাইন

পাঠকের মতামত