রোনালদোয় চোখ ম্যানইউ-পিএসজির!

রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার জন্য প্রস্তুত। তার জন্য বাস্তবসম্মত ফি গ্রহণ করার জন্য রিয়ালের প্রতি আহ্বান জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার। এমনটাই জানিয়েছে ডেইলি রেকর্ড। তাদের দাবি সত্যি হলে, আগামী মৌসুমে রোনালদোকে নতুন ঠিকানায় দেখা যেতে পারে।

ডেইলি রেকর্ডের দাবি, রোনালদো সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে চাইছেন। ২০০৯ সাল থেকে তিনি ক্লাবটির হয়ে খেলছেন। সংবাদমাধ্যামটির দাবি, লস ব্লাঙ্কোস কর্তৃপক্ষে কাছে রোনালদো নাকি তাকে ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেড এবং প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) দীর্ঘদিন ধরেই রোনালদোর প্রতি আগ্রহ দেখিয়ে আসছে। ফলে এই রিয়াল মাদ্রিদ তারকা বার্নাব্যু ছাড়ার মনোবাসনা প্রকাশ করায় ম্যানইউ এবং পিএসজি নড়েচড়ে বসেছে বলে দাবি ডেইলি রেকর্ডের।

সংবাদমাধ্যমটির দাবি, রোনালদোর এজেন্ট ইতোমধ্যেই ম্যানচেস্টার ইউনাইটেড এবং পিএসজির সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন। চলতি মৌসুম শেষেই রোনালদো বার্নাব্যু ছাড়বেন এমনটা ইঙ্গিত দিয়েছেন তার এজেন্ট।

আগামী ফেব্রুয়ারিতে ৩৩-এ পা দিতে যাওয়া রোনালদোকে অবশ্য কোনোভাবেই মৌসুমের মাঝপথে ছাড়বে না রিয়াল মাদ্রিদ। আগামী মৌসুমেও তাকে হাতছাড়া করতে চাইবে না রিয়াল। তবে রোনালদো চলে যেতে চাইলে তাকে ধরে রাখা লস ব্লাঙ্কোসদের জন্য কঠিনই হবে।

সুত্র: সমকাল

পাঠকের মতামত